ব্রেকিং নিউজ :
সবাইকে বর্তমান অবস্থানে থেকেই স্বাস্থ্য নির্দেশিকা মেনে ঈদ উদযাপনের আহ্বান প্রধানমন্ত্রীর বায়তুল মোকাররমে ঈদের ৫টি জামাত অনুষ্ঠিত হবে কাল আওয়ামী লীগ থেকে শিখুন, জনগণের পাশে থাকুন- বিএনপিসহ সব দলকে তথ্যমন্ত্রী সিলেটে ঈদ উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করোনার ভ্যাকসিন নিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রধান ইসরাইল ও ফিলিস্তিনের যুদ্ধ বন্ধের চেষ্টায় শুক্রবার নিরাপত্তা পরিষদের বৈঠক ভারতে একদিনে করোনায় মারা গেছে ৪ হাজার ১২০ জন করোনাকালীন রাজনৈতিক ব্লেম গেম থেকে বিরত থাকা সবার দায়িত্ব ও কর্তব্য : ওবায়দুল কাদের করোনায় আরও ৩১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১,২৯০ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
  • আপডেট টাইম : 27/02/2021 07:14 PM
  • 41 বার পঠিত

কেরিয়ার শুরু করেছিলেন ২০১৮ সালে। ইতিমধ্যেই ঝুলিতে ৩টি ছবি। কখনও 'দুর্বল' অভিনয়, কখনও 'তারকা-সন্তান' তকমার কারণে মিম-ট্রোলের খোরাক হয়েছেন। তবে এ সব কিছুই গা সওয়া হয়ে গিয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূরের। এ ধরনের নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবে ধরে নিয়েছেন তিনি। কিন্তু সব কিছু কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন বলে ঠিক করেছেন তিনি।
কঠোর পরিশ্রম তাঁকে দর্শকের ভালবাসা এনে দেবে বলে বিশ্বাস জাহ্নবীর। অভিনেত্রী মনে করেন, বলিউডে কাজ করার সিদ্ধান্ত যখন তিনি নিয়েছিলেন, তখনই নিজেকে দর্শকদের কাছে সঁপে দিয়েছিলেন। কিন্তু দর্শক তাঁকে ভালবাসতে বাধ্য নন। তাই তাঁদের ভালবাসা পাওয়ার জন্য কাজ করতে চান জাহ্নবী।
তাঁর কথায়, “এতে কোনও আত্মকরুণা বা লজ্জা নেই। সকলের মন জেতার জন্য আমাকে কাজ করে যেতে হবে। দর্শকরা আমাকে ভালবাসতে বাধ্য নন। খুব কম ক্ষেত্রেই একজন মানুষ সকলের মন জয় করতে পারে। তবে আমি সে রকমই কিছু করে দেখানোর আকাঙ্ক্ষা রাখি। সেই জায়গায় পৌঁছনোর জন্য আমি কঠোর পরিশ্রম করছি। আশা করি আমি সফল হব।”
জাহ্নবীকে এ বার দেখা যাবে ‘রুহি’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। এই প্রথম ‘হরর-কমেডি’ ঘরানায় পদার্পণ জাহ্নবীর। আগামী ১১ মার্চ মুক্তি পাবে ‘রুহি’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...