ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র ‘আজ ইরাকে বিমান হামলা চালায়নি’: সেন্টকম মধ্যপ্রাচ্যে ‘প্রতিশোধের চক্র’ বন্ধ করতে হবে: জাতিসংঘ প্রধান নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র আলোচনার জন্যে তুরস্কে হামাস নেতা ইসমাইল হানিয়েহ জয়পুরহাটে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২১-০২-২৭
  • ৫৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মিয়ানমার পুলিশ ইয়াংগুনে শনিবার বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ব্যবহার করেছে।গত ১ ফেব্রুয়ারি দেশটির গণতান্ত্রিক নেত্রী অং সান সুচিসহ গুরুত্বপূর্ণ অনেক নেতাকে আটকের পর থেকে তাদের মুক্তির দাবি ও সেনা অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত রয়েছে।
শনিবার পুলিশ বিক্ষোভকারীদের পিছু ধাওয়া করে। এ সময়ে তারা রাবার বুলেট ব্যবহার করে। তবে পুলিশ তাজা গুলি ব্যবহার করেছে কিনা তা স্পষ্ট নয়।
সেনা অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভ করতে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শত শত লোকসহ অন্যান্য সংখ্যালঘু গোষ্ঠীর লোকজন শনিবার মায়ানিগন চত্বরে জড়ো হয়। পুলিশ এসে সাংবাদিকসহ তাদের পিছু ধাওয়া করে। এ সময়ে বিক্ষোভকারীরা আশেপাশের ভবনগুলোতে আশ্রয় নেয়।
স্থানীয় সাংবাদিকরা ফেসবুকে পুলিশী ধাওয়া ও রাবার বুলেট ছোঁড়ার ঘটনা সরাসরি সম্প্রচার করে। এ সময়ে তিন সাংবাদিককে গ্রেফাতার করা হয়।এদিকে বিক্ষোভকারীরা জয় না আসা পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat