ব্রেকিং নিউজ :
কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ নাটোরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই তাইওয়ানে আবারও ভূমিকম্পের আঘাত রাষ্ট্রপতি বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন বিরাজমান তাবদাহ অব্যাহত থাকতে পারে
  • প্রকাশিত : ২০২১-০২-২৭
  • ৫৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আগামী সপ্তাহের গোড়ার দিকে বিদেশি নেতার সঙ্গে তার দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলনে অংশ নেবেন। এ সময় তিনি মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওবরাদরের সঙ্গে আলোচনা করবেন। খবর এএফপি’র।
শুক্রবার হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি জেন পিসাকি এক বিবৃতিতে বলেন, ‘আগামী ১ মার্চ সোমবার প্রেসিডেন্ট জো বাইডেন মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওবরাদরের সঙ্গে সম্মেলন করবেন।’
তিনি আরো বলেন, ভার্চুয়াল এ সম্মেলনে তারা অভিবাসন বিষয়ে সহযোগিতা, সাউদার্ন মেক্সিকো ও সেন্ট্রাল আমেরিকায় যৌথ উন্নয়ন প্রচেষ্টা, কোভিড-১৯ মোকাবেলা এবং অর্থনৈতিক সহযোগিতা নিয়ে আলোচনা করবেন।
দেশ মেক্সিকোর প্রেসিডেন্টের দপ্তর জানায়, এ দুই নেতা মধ্য আমেরিকার উত্তরাঞ্চল ও মেক্সিকোর দক্ষিণাঞ্চলে অভিবাসনের কাঠামোগত বিভিন্ন বিষয় নির্ধারণ করার কৌশলগত সহযোগিতাসহ দৃষ্টিভঙ্গি ও উদ্দেশ্য ভাগাভাগির ব্যাপারে আলোচনা করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat