ব্রেকিং নিউজ :
বেগম খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরবেন না, এটা ভুল ধারণা: মির্জা ফখরুল দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা পরীক্ষামূলক চললো মেট্রোরেল করোনায় চট্টগ্রামে নতুন আক্রান্ত ১০৬ জন ৫৫৫টি উপজেলা ডিজিটাল এন্ড ট্রেনিং সেন্টার তৈরি করবে সরকার : পলক
  • আপডেট টাইম : 12/03/2021 09:57 PM
  • 49 বার পঠিত

প্রতারণার মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাসহ (৪০) তিনজনকে জেলগেটে একদিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।
এই মামলায় আটক অন্য দুইজন হচ্ছে রোমানার মা আশরাফি ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফি (২০)।
শুক্রবার (১২ মার্চ) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মোহাম্মদপুর থানার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. দুলাল হোসেন মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ডের আবেদন করেন।
অপর দিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল ও জামিন দেয়ার জন্য আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার তাদের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ ও একদিন জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।
বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মা, ছেলেসহ স্বর্ণাকে গ্রেফতার করে পুলিশ। রাতে এক সংবাদ সম্মেলনে তাদেরকে গ্রেফতারের বিষয়টি জানান ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ।
তিনি বলেন, এক সৌদি প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় নানা অজুহাতে কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন স্বর্ণা। এমন অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ স্বর্ণাকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ওই সৌদি প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-ম্যাসেঞ্জারে তারা যোগাযোগ করতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...