ব্রেকিং নিউজ :
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী ভারতের নির্বাচনে হিন্দু জাতীয়তাবাদী মোদির জয় প্রায় নিশ্চিত বিশ্বকাপে নারাইনকে চান পাওয়েল জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন
  • প্রকাশিত : ২০২১-০৩-২৮
  • ৬৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পটুয়াখালীর গলাচিপায় গাছের সাথে মটোরসাইকেলের ধাক্কা লেগে সাইমুন (২২) ও রায়হান (১৮) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আসাদুল (১৭) নামের আরও এক যুবক গুরুতর আহত হয়েছে। গতকাল রাত সাড়ে নয়টার দিকে সদর ইউনিয়নের নাসকতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইমুন বোয়ালিয়া গ্রামের সেরাজুলের ছেলে ও রায়হান একই এলাকার নকু সরদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা, গতকাল রাতে চালক সাইমুন রায়হান ও আসাদুলকে নিয়ে বোয়ালিয়া থেকে গলাচিপার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় নাসকতা বাজার এলাকায় পৌছলে মটোরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পড়ে যায়। স্থানীয় তাদের তিনজনকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইমুন ও রায়হানকে মৃত ঘোষনা করে। আসাদুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে প্রেরন করা হয়।
গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat