ব্রেকিং নিউজ :
সড়কে শৃংখলা রক্ষায় সরকারকে আরো উদ্যোগী হতে হবে : জি.এম. কাদের অপরাজনীতিবিদদের পৃষ্ঠপোষক, অর্থদাতাদের আইনের আওতায় আনতে হবে : বাহাউদ্দিন নাছিম বেগম খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরবেন না, এটা ভুল ধারণা: মির্জা ফখরুল দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা পরীক্ষামূলক চললো মেট্রোরেল
  • আপডেট টাইম : 05/04/2021 07:22 PM
  • 16 বার পঠিত

ভারতে করোনার সংক্রমন বেড়ে গেছে। বেশ কিছু ক্রিকেট খেলোয়াড়ও আক্রান্ত হয়েছেন। এরমধ্যে আগামী ৯ এপ্রিল থেকে ভারতে বসতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। তাই আইপিএল নিয়ে ঘোর শঙ্কা তৈরি হয়েছে।
কিন্তু আইপিএল নির্ধারিত সূচি অনুযায়ীই হবে বলে স্পষ্ট জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।
ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে আইপিএল নিয়ে গাঙ্গুলী বলেন, ‘আইপিএলের সকল ম্যাচ পূর্বনির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে।’
তিনি আরও বলেন, ‘আমরা পরিস্থিতির উপর কড়া নজর রাখছি। আইপিএলকে নিজ গতিতে চালাতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো।’
ইতোমধ্যে দিল্লি ক্যাপিটালসের বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরু দেবদূত পাডিকাল করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি ফ্র্যাঞ্চাইজি নির্বাহী ও বিসিসিআই সংশিষ্ট একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একাধিক সদস্য কোভিড পজিটিভ হয়েছেন।
৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। আগামী ৩০ মে হবে ফাইনাল। ভারতের ছয়টি শহর- মুম্বাই, আহমেদাবাদ, ব্যাঙ্গালুরুর, চেন্নাই, দিল্লি এবং কলকাতাতে হবে ম্যাচগুলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...