ব্রেকিং নিউজ :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা পরীক্ষামূলক চললো মেট্রোরেল করোনায় চট্টগ্রামে নতুন আক্রান্ত ১০৬ জন ৫৫৫টি উপজেলা ডিজিটাল এন্ড ট্রেনিং সেন্টার তৈরি করবে সরকার : পলক গত ১০ দিনে পরিবারের দু’জন সদস্যকে হারিয়েছেন: অভিনেত্রী মীরা চোপড়া
  • আপডেট টাইম : 05/04/2021 08:57 PM
  • 18 বার পঠিত

সরকার বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীনকে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে।আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে।
সিনিয়র সচিব করার পর তাকে একই মন্ত্রণালয়ে পদায়নও করা হয়েছে।২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব জাফর উদ্দীনকে বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলি করা হয়। এর আগে তিনি ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি থেকে একই বছরের ১৬ সেপ্টেম্বর পর্যন্ত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে সচিব হিসেবে কর্মরত ছিলেন। এ পদে যোগ দেয়ার আগে তিনি অর্থ বিভাগে অতিরিক্ত সচিব (বাজেট ও সামষ্টিক অর্থনীতি) ছিলেন।বর্তমানে সিনিয়র সচিবের সংখ্যা ১৪।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...