ব্রেকিং নিউজ :
সবাইকে বর্তমান অবস্থানে থেকেই স্বাস্থ্য নির্দেশিকা মেনে ঈদ উদযাপনের আহ্বান প্রধানমন্ত্রীর বায়তুল মোকাররমে ঈদের ৫টি জামাত অনুষ্ঠিত হবে কাল আওয়ামী লীগ থেকে শিখুন, জনগণের পাশে থাকুন- বিএনপিসহ সব দলকে তথ্যমন্ত্রী সিলেটে ঈদ উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করোনার ভ্যাকসিন নিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রধান ইসরাইল ও ফিলিস্তিনের যুদ্ধ বন্ধের চেষ্টায় শুক্রবার নিরাপত্তা পরিষদের বৈঠক ভারতে একদিনে করোনায় মারা গেছে ৪ হাজার ১২০ জন করোনাকালীন রাজনৈতিক ব্লেম গেম থেকে বিরত থাকা সবার দায়িত্ব ও কর্তব্য : ওবায়দুল কাদের করোনায় আরও ৩১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১,২৯০ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
  • আপডেট টাইম : 06/04/2021 05:57 PM
  • 20 বার পঠিত

 ইন্দোনেশিয়া ও প্রতিবেশি দেশ পূর্ব তিমুরে গ্রীস্মমন্ডলীয় ঘূর্নিঝড়ের ফলে সৃষ্ট বন্যা ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১৫৭ জনে দাঁড়িয়েছে। এ প্রাকৃতিক দুর্যোগে দক্ষিণপূর্ব এশিয়ার এ দুই দেশে এখনো অনেক লোক নিখোঁজ রয়েছে। এতে হাজার হাজার মানুষ গৃহহীন হয়ে পড়েছে। মঙ্গলবার কর্তৃপক্ষ একথা জানিয়েছে। খবর এএফপি’র।
ইন্দোনেশিয়ার দুর্যোগ ব্যবস্থাপনা সংস্থা জানায়, তারা পূর্ব তিমুরের কাছে একটি প্রত্যন্ত দ্বীপপুঞ্জে ১৩০ জনের প্রাণহানির খবর পেয়েছে। এদিকে পূর্ব তিমুরে সরকারিভাবে ২৭ জনের মৃত্যুর কথা জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...