ব্রেকিং নিউজ :
বাংলাদেশের পররাষ্ট্রনীতি সমৃদ্ধ করতে সকলের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সড়কে শৃংখলা রক্ষায় সরকারকে আরো উদ্যোগী হতে হবে : জি.এম. কাদের অপরাজনীতিবিদদের পৃষ্ঠপোষক, অর্থদাতাদের আইনের আওতায় আনতে হবে : বাহাউদ্দিন নাছিম বেগম খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরবেন না, এটা ভুল ধারণা: মির্জা ফখরুল দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা
  • আপডেট টাইম : 26/04/2021 06:53 PM
  • 7 বার পঠিত

ভোলা জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে ১৭ জনকে ১০ হাজার ৬’শ টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত জেলা সদর, লালমোহন ও দৌলতখান উপজেলায় স্থানীয় প্রশাসনের উদ্যোগে পৃথক ৪টি মোবাইল কোর্ট চালিয়ে ১৭টি মামলায় এ জরিমানা করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান বাসস’কে জানান, অর্থদন্ডের মধ্যে সদর উপজেলায় ৮ জনকে ৫ হাজার এক’শ টাকা, লালমোহনে ৫ জনকে ১ হাজার ৫’শ, দৌলতখানে ৪ জনকে ৪ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়। এসময় জনসাধারণকে মাস্ক ব্যবহার এবং লকডাউন এর নির্দেশনা মেনে চলার জন্য সতর্ক করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...