ব্রেকিং নিউজ :
বাংলাদেশের পররাষ্ট্রনীতি সমৃদ্ধ করতে সকলের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সড়কে শৃংখলা রক্ষায় সরকারকে আরো উদ্যোগী হতে হবে : জি.এম. কাদের অপরাজনীতিবিদদের পৃষ্ঠপোষক, অর্থদাতাদের আইনের আওতায় আনতে হবে : বাহাউদ্দিন নাছিম বেগম খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরবেন না, এটা ভুল ধারণা: মির্জা ফখরুল দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা
  • আপডেট টাইম : 28/04/2021 07:37 PM
  • 8 বার পঠিত

সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাসে দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭৩ জন।
বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে বুধবার সকাল পর্যন্ত গত একদিনে করোনাভাইরাসে সিলেট বিভাগে মৃত ২ জনের মধ্যে সিলেট জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুবরণ করেছে ৩৪১ জন। এরমধ্যে সিলেট জেলার ২৬৮ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৮ জন রয়েছেন। সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৭৩ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৬২, সুনামগঞ্জের ২ ও হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা ২০ হাজার ৪৮৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ১৩৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২০ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৩৮ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ২৯৪ জন রয়েছেন।
এদিকে গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৩৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯৯, হবিগঞ্জের ৩ ও মৌলভীবাজার জেলায় ১৫ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থতার সংখ্যা ১৮ হাজার ৮৮৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১২ হাজার ৩৭৭, সুনামগঞ্জের ২ হাজার ৬০৪, হবিগঞ্জের ১ হাজার ৭৭৩ মৌলভীবাজার জেলার ২ হাজার ১৩০ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ১৩ জন, এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৫০ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে সিলেট জেলায় ২২৪, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে ৫২ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪৫ জন, এরমধ্যে সিলেট জেলায় ৬১৯, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...