ব্রেকিং নিউজ :
বেগম খালেদা জিয়া দেশের বাইরে গেলে ফিরবেন না, এটা ভুল ধারণা: মির্জা ফখরুল দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৩ জনের মৃত্যু মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ : ওবায়দুল কাদের দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি : তথ্যমন্ত্রী বোরো ধান ১০ লাখ টন উৎপাদন বাড়বে : কৃষিমন্ত্রী ভারতে করোনায় আরো ৩ লাখ ২৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত বিশ্বকাপ ও ইউরোতে আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা পরীক্ষামূলক চললো মেট্রোরেল করোনায় চট্টগ্রামে নতুন আক্রান্ত ১০৬ জন ৫৫৫টি উপজেলা ডিজিটাল এন্ড ট্রেনিং সেন্টার তৈরি করবে সরকার : পলক
  • আপডেট টাইম : 28/04/2021 07:41 PM
  • 10 বার পঠিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালের চ্যালেঞ্জ মোকাবেলায় জনস্বাস্থ্য নিরাপত্তা সুরক্ষায় লকডাউন প্রলম্বিত হলেও সিটি কর্পোরেশন জরুরি সেবা কার্যক্রম সার্বক্ষণিক চলমান থাকবে।
তিনি বলেন, বর্ষার আগেই নালা-নর্দমা থেকে মাটি উত্তোলন ও পানি চলাচলে প্রতিবন্ধকতা অপসারণ ও মশার প্রজনন বিস্তার রোধে ওষুধ ছিটানো ও পরিচ্ছন্নতা কার্যক্রমে চসিকের সংশ্লিষ্ট বিভাগ ও জনবল মাঠে থাকবে। গুরুত্বপূর্ণ সড়ক চলাচল উপযোগী রাখার জন্য প্যাচওয়াক চালু রাখা হয়েছে।
মেয়র বলেন, করোনার দ্বিতীয় ঢেউ কোভিড-১৯ সংক্রমণের তীব্রতার মধ্যেও জীবন-জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সংক্রমণের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন করা ছাড়া কোন উপায় ছিল না। এই অবস্থায় সাধারণ কর্মজীবী ও নি¤œ আয়ের মানুষের দুর্ভোগ ও কষ্ট বেড়েছে। করোনাযুদ্ধে বিজয়ী হতে হলে সবচেয়ে বেশি প্রয়োজন স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলা এবং নিজের ও অন্যের সুরক্ষা নিশ্চিত করা।
আজ বুধবার ১৪ নং লালখান বাজার, ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে নালা-নর্দমা থেকে মাটি উত্তোলন জমাট আবর্জনা পরিষ্কার ও মশক নিধনের স্প্রে চলাকালে তিনি এই আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দীন চৌধুরী, ১৪ নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসানাত মো. বেলাল, পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী, প্রণব শর্মা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...