ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের যমুনা নদীতে অষ্টমী স্নানে পুণ্যার্থীদের ঢল দিনাজপুরে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মিকে কারাগারে প্রেরণ লাঙ্গলবন্দ স্নানোৎসব সমাপ্ত, শিশুর মৃত্যু গোপালগঞ্জের ৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৫-১৭
  • ৫৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সুফিজ ফিলিস্তিনীদের নিজস্ব ভূখন্ড থেকে বিতাড়নের ইহুদীবাদী ঘৃণ্য পরিকল্পনার অংশ হিসেবে অব্যাহত ইসরাইলি বর্বর হামলা ও প্রতিদিন শিশুসহ নিরীহ মানুষ হত্যা বন্ধ করতে কঠোর ও দ্রুত বৈশ্বিক কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে।
পার্লামেন্ট অব সূফিজের চেয়ারম্যান ও মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন শাহসুফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী আজ রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন ও সমাবেশে এ দাবি জানান।
সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী বলেন, ‘ইহুদীবাদী রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনী জনগণকে ভিটেমাটি ছাড়া করতে স্বাধীন ফিলিস্তিনের একের পর এক অঞ্চল দখল করে নিতে সামরিক কৌশলের অংশ হিসেবে পোড়া মাটি নীতি থেকে সরে আসে নি।’
ইসরাইলের হত্যাযজ্ঞ বন্ধ করতে কার্যকর প্রদক্ষেপ গ্রহণে ওআইসি এবং আরব লীগের নেতাদের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠায় ইসরাইলকে আন্তর্জাতিক আদালতে বিচারের মুখোমুখী করার জন্য জাতিসংঘের প্রতি আহ্বান জানান।
আহমদ আল হাসানী ইসরাইলি এই হামলাকে ‘মুসলমানদের বিরুদ্ধে ইহুদীবাদী ক্রুসেড’ বলে উল্লেখ করেন এবং ‘মানবতার বিরুদ্ধে জঘন্য অপরাধ’ বন্ধ করতে আন্তর্জাতিক উদ্যোগের অভাবের জন্য আফসোস করেন।
তিনি বলেন, গত রাতে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের সভায় নৃশংসতা বন্ধে কোন সিন্ধান্ত না আসায় এবং কতিপয় শক্তিশালী রাষ্ট্রের প্রচ্ছন্ন মদতে ইসরাইল দিনের পর দিন বেপোরোয়া হয়ে উঠেছে।
আহমদ আরো বলেন, ‘তারা (ইসরাইল) পবিত্র রমজান মাসের ইফতার এবং ঈদ-উল-ফিতরের নামাজের সময় পবিত্র আল আকসা মসজিদে বর্বর হামলা চালিয়ে ঈদের নামাজরত মুসলমানদের হত্যা করেছে।’
তিনি বলেন, ইহুদীবাদী হামলা থেকে নারী, শিশু ও বৃদ্ধরাও রেহাই পাচ্ছে না। ইসরাইলি বাহিনী আন্তর্জাতিক সংবাদ মাধ্যম অফিস ও উপাসনালয় লক্ষ্য করে হামলা চালাচ্ছে এবং আতংকের বিষয় হলো, আন্তর্জাতিক সম্প্রদায় ও শক্তিশালী দেশগুলো ইসরাইলের এই বর্বর হামলা বন্ধ করতে ব্যর্থ হলে তারা আরো হিংস্্র ও বন্য হয়ে উঠবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat