ব্রেকিং নিউজ :
ডাচ-বাংলার সার্ভার সংযোগ পরিবর্তন করে ২ কোটি ৫৭ লাখ টাকা আত্মসাৎ : গ্রেফতার ৪ পোশাক শিল্পে বর্জ্য রিসাইক্লিং অর্ধ বিলিয়ন ডলারের আমদানি ব্যয় সাশ্রয় করবে নিপুণ রায়কে হাইকোর্টের জামিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে প্রমোশন করোনায় সিলেট বিভাগে একদিনে ৭ জনের মৃত্যু বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সরকার দেশে আন্তর্জাতিক মানের ভ্যাকসিন ইনষ্টিটিউট প্রতিষ্ঠা করবে : প্রধানমন্ত্রী স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত রাষ্ট্রপতির করোনা সংক্রমণ বৃদ্ধি পেলে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বিএনপি’র মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভুতের মুখে রাম নাম : ওবায়দুল কাদের
  • আপডেট টাইম : 09/06/2021 10:08 PM
  • 7 বার পঠিত

ময়মনসিংহ জেলা সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের রশিদপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশার দুই যাত্রী নিহত ও চারজন আহত হয়েছে। বুধবার বিকেল সোয়া তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নেত্রকোণার মোহনগঞ্জের গজধার গ্রামের করিম মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও সুনামগঞ্জের ধরমপাশার আব্দুল আজিজের ছেলে বাবুল মিয়া।
ময়মনসিংহ কোতায়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ওই সড়কে সিএনজি চালিত অটো রিকশাটি নেত্রকোনার মোহনগঞ্জ থেকে ময়মনসিংহ যাচ্ছিল। আর ময়মনসিংহ থেকে নেত্রকোণার দিকে যাচ্ছিল বাসটি। ময়মনসিংহ সদরের রশিদপুর এলাকায় আসতেই সিএনজিটি একটি অটো রিকশাকে ওভার টেক করার সময় বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু’জন নিহত হয়। এসময় আরও চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...