ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে চালের উৎপাদন ও সরবরাহ সংক্রান্ত অবহিতকরণ সভা নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় উচ্ছেদ অভিযান দিনাজপুর হাবিপ্রবিতে ফেলে দেওয়া জিনিস থেকে তৈরি চিত্রকর্ম প্রদর্শনী নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২১-০৬-০৬
  • ৫৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রবিবার সাড়ে ৪ টার বজ্রপাতে নবম শ্রেণির এক স্কুল ছাত্র সহ ২ জন নিহত হয়েছে ।
জানা যায় উপজেলার উধুনিয়া ইউনিয়নের আগিদঘল গ্রামের মাঠে ধান কাটতে যায় ফরিদুল ইসলাম নামের এক কিশোর । বিকেল সাড়ে ৪ টার দিকে পশ্চিম দিক থেকে মেঘ উঠে আসা দেখে ফরিদুল মাঠ থেকে বাড়ির দিকে রওনা দেয় । পথেই আগদিঘল গ্রামের মাঠেই বজ্রপাতে তার মৃত্যু হয় ।
উধুনিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে বলেন ফরিদুল ইসলাম উধুনিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের আগদিঘল গ্রামের মোঃ শাহেদ আলীর ছেলে বলে জানান।

অপর জন সলঙ্গা ইউনিয়নের আঙ্গারু গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫) বিকেলে বজ্রপাতে নিহত হয়েছে । সে বাড়ীর পাশের ধরাইল বিলে হাঁস আনতে গেলে বজ্রপাতে তার মৃত্যু ঘটে। বিষয়টি সলঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat