ব্রেকিং নিউজ :
টিকার আওতায় এসেছে দেশের ১ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৭৪৯ জন মানুষ টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত যুক্তরাষ্ট্রের টিকা উৎপাদন কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব চান সালমান এফ রহমান শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি'র আমলেই : তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরদাশীর কবির বিইএফের নতুন সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ে এসএসসি ও এইচএসসির ফলাফলে স্নাতকে ভর্তির আবেদন শুরু চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু, আক্রান্ত নতুন ৯১৫ কক্সবাজারে পাহাড় ধসে আরো ৬ ব্যক্তির মৃত্যু বিদেশ ফেরত কর্মীদের কর্মসৃজনে ৪২৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২৩৭ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৬,২৩০ জন
  • আপডেট টাইম : 02/07/2021 09:16 PM
  • 15 বার পঠিত

বিতর্ক পিছু ছাড়েনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। বিয়ে, দাম্পত্য, প্রেম, সব ঘিরেই অনুরাগীদের কৌতূহল এখন তুঙ্গে। বিতর্ককে পাত্তা না দিয়ে কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখছেন নায়িকা। লীনা গঙ্গোপাধ্যায়-শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে দেব ও পাওলির সঙ্গে অভিনয় করবেন তিনি। শুক্রবার আবার দিল্লি রওনা দিয়েছেন বিশেষ কাজে। কাজে মন ডুবিয়ে দিলেও বন্ধু, আত্মীয়-পরিজনের প্রতি দায়িত্ব, ভালবাসা থেকে কোনও দিন মুখ ফিরিয়ে নেননি অভিনেত্রী।
সম্প্রতি প্রিয় বান্ধবী দেবযানির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। ছবিতে বন্ধুদের সঙ্গে আনন্দ করছেন তিনি। আঙুলে ‘ভি’ চিহ্ন দিয়ে সেই আনন্দকেই প্রকাশ করছেন শ্রাবন্তী। দুই পাশে দুই বান্ধবী। বাঁ দিকে গোলাপি পোশাকের ব্যক্তি অভিনন্দন নাগ চৌধুরী, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপের ভাই। অভিরূপ যদিও ছবিতে নেই।
রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদ না হলেও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে আংটি বদল হয়ে গিয়েছে তার। সব মিলিয়ে নতুন প্রেম আর কাজের মধ্যে জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন নায়িকা।
একটি গানের ভিডিও শুট করতে দিল্লি গিয়েছেন তিনি। মুম্বাইয়ের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে কাজ করবেন তিনি। আগামী রবিবার ফিরবেন কলকাতায় অভিনেত্রী। এসেই ওয়েব সিরিজের কাজ শুরু করবেন শ্রাবন্তী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...