ব্রেকিং নিউজ :
নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে : জনপ্রশাসন মন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ৫৩ জন রিমান্ডে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমির হোসেন আমু আওয়ামী লীগের মন্ত্রী-এমপি’র আত্মীয়-স্বজন উপজেলা নির্বাচনে অংশ নিতে পারবে না সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে সহযোগিতা ও অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে : এনামুল হক শামীম জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার : পরিবেশমন্ত্রী শিপ রিসাইক্লিং শিল্পে কমপ্লায়েন্স নিশ্চিতকরণে শিল্প সচিব ও যুক্তরাজ্যে নিযুক্ত হাইকমিশনারের আলোচনা বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৬-২৩
  • ৫২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫০ হাজার ৮৪৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মধ্যদিয়ে এ সংখ্যা ৩ কোটির মাইলফলক ছাড়িয়ে গেল। 
এদিকে বিগত মাত্র ৫০ দিনে দেশটিতে কোভিড-১৯ রোগে আক্রান্তের তালিকায় যুক্ত হয়েছে ১ কোটি মানুষ। খবর পিটিআই’র।
বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হাল নাগাদ করা উপাত্ত অনুযায়ী, এক দিনে নতুন করে ৫০ হাজার ৮৪৮ জন করোনায় সংক্রমিত হওয়ায় ভারতে  এ সংখ্যা বেড়ে মোট ৩ কোটি ২৮ হাজার ৭০৯ জনে দাঁড়ালো। 
এদিকে দেশটিতে একই সময়ে নতুন করে ১ হাজার ৩৫৮ জন করোনাভাইরাসে প্রাণ হারানোয় এ সংখ্যা বেড়ে মোট ৩ লাখ ৯০ হাজার ৬৬০ জনে দাঁড়ালো।
গত ১৯ ডিসেম্বরে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ১ কোটির মালইফলক অতিক্রম করে। এরপর ১৩৬ দিনের ব্যবধানে গত ৪ মে এ সংখ্যা ২ কোটির মাইলফলক অতিক্রম করে।
স্থানীয় সময় সকাল ৭ টায় হাল নাগাদ করা উপাত্ত অনুযায়ী, ভারতে গত ২৪ ঘণ্টায় ৫৪.২৪ লাখ মানুষকে টিকা দেয়া হয়েছে। এনিয়ে দেশটিতে মোট ২৯.৪৬ কোটি মানুষকে টিকা দেয়া হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat