ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৬-২৭
  • ৫৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। অতীতে নিক জোনাস, ডিজে জেড, দ্য উইকেন্ড এবং জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই তারকা। এবার নিজের একান্ত ব্যক্তিজীবন ও প্রেমের সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা অভিমত জানিয়েছেন সেলেনা গোমেজ।
সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী এই তারকা বলেন, আমার ধারণা, যতো সম্পর্কে জড়িয়েছি, সেগুলোর বেশিরভাগই ছিল অভিশপ্ত। সম্পর্কে থাকা অবস্থায় আমার বয়স এতোই কম ছিলো যে, কিছু ব্যাপার ঠিকঠাক সামলে ওঠতে পারিনি।
এর মধ্যে, ২০১০ সালে পরিচয়ের পর থেকে সেলেনা-বিবার একে অপরের প্রেমে পড়ে যান এবং টানা ৮ বছর তাদের সম্পর্কে বারবার ভাঙন ও জোড়া লাগা চলতে থাকে। অবশেষে ২০১৮ সালে মডেল হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করে সেলেনাকে ‘চিরস্থায়ীভাবে’ ছেড়ে যান বিবার।
এখন ‘সিঙ্গেল’ নাকি কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন, ভোগ অস্ট্রেলিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সে ব্যাপারে সেলেনা মুখ খোলেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat