ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০২
  • ৫২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চলতি বছরের ৪ জুন ‘উরি’র পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। অভিনেত্রী ছবি পোস্ট করার পরই তার বিয়ের কথা অনুরাগীরা জানতে পারেন। বিয়ের এক মাসের মধ্যেই ইয়ামির বিরুদ্ধে উঠলো অর্থ আত্মসাতের অভিযোগ। এজন্য শুক্রবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পক্ষ থেকে ইয়ামি গৌতমের কাছে সমন পাঠানো হয়েছে।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই ইয়ামির ব্যাংক অ্যাকাউন্টের উপর ইডির নজর ছিলো। একটি মামলার সূত্র ধরেই ইয়ামির বেনিয়মের হদিশ পান ইডির কর্মকর্তারা। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের ভিত্তিতে তাকে সমন পাঠানো হয়েছে।
তার বিরুদ্ধে অভিযোগ, অভিনেত্রীর একটি বেসরকারি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিদেশি মুদ্রা সংক্রান্ত এই আইন লঙ্ঘন করা হয়েছে। তার জেরেই ইয়ামিকে ডেকে পাঠানো হয়েছে। ইডির মুম্বাই ইউনিটে গিয়ে অভিনেত্রীকে দেখা করতে হবে।
আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat