ব্রেকিং নিউজ :
টিকার আওতায় এসেছে দেশের ১ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৭৪৯ জন মানুষ টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত যুক্তরাষ্ট্রের টিকা উৎপাদন কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব চান সালমান এফ রহমান শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি'র আমলেই : তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরদাশীর কবির বিইএফের নতুন সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ে এসএসসি ও এইচএসসির ফলাফলে স্নাতকে ভর্তির আবেদন শুরু চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু, আক্রান্ত নতুন ৯১৫ কক্সবাজারে পাহাড় ধসে আরো ৬ ব্যক্তির মৃত্যু বিদেশ ফেরত কর্মীদের কর্মসৃজনে ৪২৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২৩৭ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৬,২৩০ জন
  • আপডেট টাইম : 17/07/2021 03:34 PM
  • 9 বার পঠিত

হাইতির নিহত প্রেসিডেন্ট জোভেনাল মইসির অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। এদিকে চরম সংকটের মুখে পড়া দেশটির গণতান্ত্রিকভাবে নির্বাচিত প্রথম নেতা জিয়ান-বার্ট্রান্ড অ্যারিস্টিড কিউবায় চিকিৎসা গ্রহণের পর দেশে ফিরে এসেছেন। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় এ অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান হাইতির উত্তরের ঐতিহাসিক নগরী ক্যাপ-হাইতিয়েনে অনুষ্ঠিত হবে। মইসি গত ৭ জুলাই তার বাসভবনে সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার পর দেশটি চরম বিশৃংখলার মুখে পড়ে।
মইসির স্ত্রী মার্টিন মইসি তার স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের জন্য দেশে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। ওই সন্ত্রাসী হামলায় তিনিও মারাত্মকভাবে আহত হন এবং বর্তমানে তাকে যুক্তরাষ্ট্রে চিকিৎসা দেয়া হচ্ছে।
এক সংবাদ সম্মেলনে অন্তবর্তী প্রধানমন্ত্রী ক্লাউডি জোসেফ বলেন, ‘ফার্স্ট লেডি তার নিহত স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য দেশে ফিরে আসবেন। সন্ত্রাসী হামলায় প্রেসিডেন্ট নিহত হওয়ার সময় তিনিও মারাত্মকভাবে আহত হন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...