ব্রেকিং নিউজ :
গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪২ জন ‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর পশ্চিম তীরে হামাস-ইসরায়েল সংঘর্ষে ৪ ফিলিস্তিন নিহত মহাসড়ক বিল, ২০২১ এর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে আইসিআরসি প্রধানের আলোচনা বিএনপির ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ভোক্তা স্বার্থ সুরক্ষায় ই-কমার্সকে সুশৃঙ্খল করার কাজ চলছে : বাণিজ্যমন্ত্রী 'বাংলাদেশী ইমিগ্রান্ট ডে' রেজুলেশন পাশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা : পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
  • আপডেট টাইম : 28/07/2021 08:29 PM
  • 26 বার পঠিত

আরদাশীর কবির ও সুস্মিতা আনিস ২০২১-২৩ মেয়াদে বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের (বিইএফ) নতুন সভাপতি ও সহসভাপতি নির্বাচিত হয়েছেন। 
বুধবার বিইএফের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
আরদাশীর কবির দেশের একজন শীর্ষস্থানীয় উদ্যোক্তা হিসেবে গত ৩৫ বছর যাবত ব্যবসার বিভিন্ন ক্ষেত্রে জড়িত আছেন। চা শিল্পে, তিনি সাতগাও টি এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক, কেদারপুর টি কোম্পানী লিমিটেডের পরিচালক  এবং  বাংলাদেশ  টি  বোর্ডের  সাবেক  সভাপতি। এছাড়া  দৈনিক  সংবাদের পরিচালক  ও  নির্বাহী  পরিচালক। এলিভেটর  ও এসকেলেটরের  ক্ষেত্রে, তিনি  লাবনী  করপোরেশন  লিমিটেডের ব্যবস্থানাপনা পরিচালক।  
সুস্মিতা আনিস এসিআই ফরমুলেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। ২০০০ সাল থেকে তিনি এডভান্স কেমিক্যাল  ইন্ডাস্ট্রিজ  লিমিটেডের  একজন  পরিচালক  এবং  অডিট  কমিটির  সদস্য হিসেবে  কাজ  করে  আসছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...