ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৮-১৫
  • ৩৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি  বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডের মূল হোতা জিয়াউর রহমান।
তিনি বলেন, ‘বঙ্গবন্ধু খুনের পরিকল্পনার রন্ধ্রে রন্ধ্রে সম্পৃতা রয়েছে জিয়াউর রহমানের। জিয়াউর রহমানই হলো বঙ্গবন্ধু খুনের মাস্টার মাইন্ড মূল হোতা। জিয়াউর রহমানের সমর্থন ছাড়া খন্দকার মোস্তাক আহমেদের পক্ষে পৃথিবীর ইতিহাসের বর্বরোচিত এই হত্যাকান্ড ঘটানো সম্ভব ছিল না।’
তিনি শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জামালপুরের সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত চেক বিতরণ কালে  এ কথা বলেন।  প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিকের জন্য ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন। এর আগে সাংবাদিকদের এতো বিপুল অঙ্কের টাকা সরকারিভাবে আর্থিক সহায়তা দেওয়ার নজীর নেই। করোনাকালীন সময়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের সকলকেই আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী।
বঙ্গবন্ধু হত্যাসহ দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হওয়ার আহ্বান জানান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।
জেলা প্রশাসক মোর্শেদা জামানের সভাপতিত্বে চেক বিতরণ অন্ষ্ঠুানে অন্যান্যের মধ্যে সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন , পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌরসভা মেয়র ছানোয়ার হোসেন ছানু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদাসহ সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ৫২ জন সাংবাদিকের মাঝে ১০ হাজার টাকা করে ৫ লাখ ২০ হাজার এবং বিশেষ অনুদান হিসাবে এক জন সাংবাদিক পরিবারকে ৩ লাখ ও চিকিৎসার জন্য একজন সাংবাদিককে ১ লাখ টাকার চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat