ব্রেকিং নিউজ :
গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪২ জন ‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর পশ্চিম তীরে হামাস-ইসরায়েল সংঘর্ষে ৪ ফিলিস্তিন নিহত মহাসড়ক বিল, ২০২১ এর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে আইসিআরসি প্রধানের আলোচনা বিএনপির ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ভোক্তা স্বার্থ সুরক্ষায় ই-কমার্সকে সুশৃঙ্খল করার কাজ চলছে : বাণিজ্যমন্ত্রী 'বাংলাদেশী ইমিগ্রান্ট ডে' রেজুলেশন পাশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা : পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
  • আপডেট টাইম : 13/09/2021 09:32 PM
  • 6 বার পঠিত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির অতন্ত্রপ্রহরী হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানা।
‘বঙ্গবন্ধু’র দুইকন্যা অতন্দ্র প্রহরীর মতো আমাদের দেশকে রক্ষাকবচ হয়ে রক্ষা করেন । বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত যাদের হেফাজতের দায়িত্ব আমাদের,তারাই আমাদের হেফাজত করছেন’ বলেন তিনি। মুরাদ হাসান  আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার ৬৭তম জন্মদিন উপলক্ষে সচিবালয় নিজ অফিসকক্ষে কেক কেটে উদাপন করেন । পরে তাঁর দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী সচিব মোঃ রাশেদুল হাসান।
তিনি বলেন,বাঙালির আপামর জনসাধারণের প্রিয় ‘ছোট আপা’ শেখ রেহানা ছায়া হয়ে, আলো হয়ে, পরামর্শ দিয়ে প্রতিনিয়ত আগলে রাখছেন বোন শেখ হাসিনাকে। বঙ্গবন্ধু’র জেষ্ঠ্যকন্যা দেশরতœ শেখ হাসিনা এবং কনিষ্ঠকন্যা শেখ রেহানার মধ্যে বয়সে ছোট-বড় হলেও তাঁরা অভিন্নসত্তা, বিনিসুতার মালায় গাঁথা তাঁরা দু’টি বোন। প্রতিমন্ত্রী বলেন, ‘আমাদের সকল আশার বাতিঘর তাঁরা দুইবোন। এই জাতিরাষ্ট্রের জন্য তাঁরা আশা-ভরসার জায়গা । দেশের একজন নাগরিক, মুজিব আদর্শের সৈনিক ও একজন রাজনীতিবিদ হিসেবে দোয়া, মহান রাব্বুল আল-আমীন যেন বঙ্গবন্ধু’র রেখে যাওয়া দুই আমানতকে রক্ষা করেন, তাঁদের সুস্থ ও নিরাপদ রাখেন যাতে তাঁরা আমাদেরকে হাজারবছর নেতৃত্ব দিতে পারেন।’
অনুষ্ঠানে তথ্য সচিব মোঃ মকবুল হোসেনসহ অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদুৎ বড়ুয়া, ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম ও সামিউল আলম সামীসহ প্রতিমন্ত্রীর দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...