ব্রেকিং নিউজ :
গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪২ জন ‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর পশ্চিম তীরে হামাস-ইসরায়েল সংঘর্ষে ৪ ফিলিস্তিন নিহত মহাসড়ক বিল, ২০২১ এর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে আইসিআরসি প্রধানের আলোচনা বিএনপির ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ভোক্তা স্বার্থ সুরক্ষায় ই-কমার্সকে সুশৃঙ্খল করার কাজ চলছে : বাণিজ্যমন্ত্রী 'বাংলাদেশী ইমিগ্রান্ট ডে' রেজুলেশন পাশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা : পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
  • আপডেট টাইম : 13/09/2021 10:25 PM
  • 14 বার পঠিত

টাইফুন  চান্থু পূর্ব চীনের মহানগরী সাংহাইয়ে প্রবল ঝড় বৃষ্টি বয়ে আনলে সোমবার শত শত ফ্লাইট স্থগিত করা এবং হাজার হাজার বাসিন্দাকে সেখান থেকে সরিয়ে  নেওয়া হয়েছে। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় সম্প্রচার সিসিটিভি জানিয়েছে, শহর কর্তৃপক্ষ কমপক্ষে ২৮ হাজার মানুষকে ঝুঁকিপূর্ণ এলাকা থেকে সরিয়ে নিয়েছে। সোমবার সন্ধ্যায় ঝড়ের সঙ্গে ভূমিধসের সম্ভাবনাও রয়েছে।
জাতীয় সামুদ্রিক পরিবেশ পূর্বাভাস কেন্দ্রের তথ্যানুসারে, সোমবার বিকেলে চানথু আট মিটার উঁচু ঢেউ তোলা জলোচ্ছ্বাস সাংহাই উপকূলে আঘাত হানে।
ফ্লাইট ট্র্যাকিং সার্ভিস ফ্লাইটট্রাডার ২৪  জানায়, সোমবার বিকেলে, সাংহাইয়ের পুডং এবং হংকিয়াও বিমানবন্দরের বেশিরভাগ ফ্লাইট বাতিল করা হয়েছে এদিকে সাংহাই ডিজনিল্যান্ড জানায় মঙ্গলবার পর্যন্ত ফ্লাইটগুলো বন্ধ থাকবে। গত সপ্তাহে  প্রথমে গুয়াম এবং ফিলিপাইনের মধ্যে আবির্ভূত হওয়ার পরে চান্থু দ্রুত গতিতে নি¤œচাপ থেকে এক সুপার টাইফুনে পরিণত হয়। বাতাসের গতিবেগ ছিল ঘন্টায় ২৫৭ কিলোমিটার (১৬০ মাইল)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...