ব্রেকিং নিউজ :
গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪২ জন ‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর পশ্চিম তীরে হামাস-ইসরায়েল সংঘর্ষে ৪ ফিলিস্তিন নিহত মহাসড়ক বিল, ২০২১ এর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে আইসিআরসি প্রধানের আলোচনা বিএনপির ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ভোক্তা স্বার্থ সুরক্ষায় ই-কমার্সকে সুশৃঙ্খল করার কাজ চলছে : বাণিজ্যমন্ত্রী 'বাংলাদেশী ইমিগ্রান্ট ডে' রেজুলেশন পাশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা : পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
  • আপডেট টাইম : 13/09/2021 10:58 PM
  • 10 বার পঠিত

গত ২৪ ঘন্টায় দেশের  বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ৩২১ জন রোগী ভর্তি হয়েছে ।এর মধ্যে রাজধানী ঢাকায় ২৪৬ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৭৫ জন।
আজ  স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কনট্রোল রুম থেকে (১২ সেপ্টেম্বর সকাল ৮ টা থেকে ১৩ সেপ্টেম্বর সকাল ৮ টা পর্যন্ত) পাঠানো সর্বশেষ বার্তায় এ তথ্য জানানো হয়েছে।
এতে জানানো হয়, চলতি বছরের জানুয়ারি থেকে এপর্যন্ত  ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ১৪ হাজার ২২১ জন রোগী ভর্তি হয়েছেন।  একই সময়সীমায় হাসপাতাল থেকে সেবা  এবং  ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার  ৮৯৬ জন।
তথ্য অনুযায়ী, দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ২৭১ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।
এরমধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১ টি হাসপাতালে এক হাজার ৮০ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে ১৯১ জন ভর্তি রয়েছে। এই সময়ে  মোট মৃত্যুর সংখ্যা ৫৪ জন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...