ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 25/09/2021 07:46 PM
  • 7 বার পঠিত

সোমালিয়ার প্রেসিডেন্ট প্রাসাদের কাছে এক চেকপয়েন্টে একটি গাড়ি বোমা হামলায় শনিবার আটজন নিহত হয়েছে। আল-শাবাব জিহাদী গোষ্ঠী এ হামলা করেছে বলে দাবি করা হয়। পুলিশ সূত্রের বরাত দিয়ে বার্তা সংন্থা এএফপি এ কথা জানায়।
জেলা পুলিশ প্রধান মুকাবিয়ে আহমেদ মুডে সাংবাদিকদের বলেন, “আমরা নিশ্চিত করেছি  যে গাড়ি বোমা বিস্ফোরণে আট জন নিহত হয়েছে যাদের অধিকাংশই বেসামরিক নাগরিক। এ ঘটনায় আহত হয়েছে সাতজন।"

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...