ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 30/09/2021 04:08 PM
  • 13 বার পঠিত

কিছুদিন বিরতি দিয়ে আবারো কাজে ফিরেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি শেষ করেছেন ‘লস্ট’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ। অনুসন্ধানমূলক গল্পে সিনেমাটি নির্মাণ করছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।
সিনেমাটিতে ইয়ামির সঙ্গে আরও দেখা যাবে পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপেয়ী ও তুষার পান্ডের মতো তারকাদের। তবে ‘লস্ট’-এর শুটিং শেষ হতে না হতেই আরেকটি সিনেমার শুটিংসেট দেখতে গিয়ে ইয়ামি চমকে দিলেন ভক্তদের। সম্প্রতি তিনি নতুন সিনেমার সেট দেখতে যাওয়ার বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ইয়ামির বিরতিহীন কাজ করার মানসিকতা দেখে মুগ্ধ হন সিনেপ্রেমীরা।
এ প্রসঙ্গে ইয়ামি বলেন, ‘ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছি। তাই চব্বিশ ঘণ্টা কাজ করতেও আমার আপত্তি নেই। আমি মনে করি, ক্যারিয়ার গড়তে পরিশ্রমের বিকল্প নেই। সেটা যে মাধ্যমেই হোক। তবে হ্যাঁ, মনে রাখার মতো গল্প ও চরিত্র না পেলে কাজের জন্য কাজ করতে চাই না।’
উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইয়ামির ‘ভুত পুলিশ’ সিনেমাটি। ইয়ামি, সাইফ, অর্জুন ও জ্যাকুলিন অভিনীত এই সিনেমাটি এরইমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...