ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 08/10/2021 06:23 PM
  • 9 বার পঠিত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের কাজ দিয়ে বারবার প্রমাণ করেছেন প্রতিষ্ঠিত হিরো ছাড়াই সিনেমা সুপারহিট করা যায়। এবার সেটা আরো একবার প্রমাণ করলেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পায় কঙ্গনার ‘থালাইভি’ সিনেমাটি।
তবে সিনেমাটি প্রদর্শনে বাধ্যবাধকতাসহ নানা প্রতিবন্ধকতার শিকার হয়। দর্শক ও সিনেবোদ্ধাদের কাছে সিনেমাটি প্রশংসিত হলেও সিনেমা হলে সেভাবে ব্যবসা করতে পারেনি। অবশেষে সিনেমাটি একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি দেওয়া হয়। আর এতেই দ্রুত অনলাইন ট্রেডিংয়ে সামনের দিকে জায়গা করে নিয়েছে সিনেমাটি।
এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত কঙ্গনা বলেন, ‘প্রতিটি কাজ আমি আমার জায়গা থেকে করার চেষ্টা করি। বেশিরভাগ অভিনেত্রী প্রতিষ্ঠিত নায়কের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করছেন। কিন্তু আমি আমার যোগ্যতা দিয়ে দর্শক গ্রহণযোগ্যতা পেয়েছি। আপনারা জানেন, আমি কারো ধার ধারি না। আমি এখন আগের চেয়ে বেশি জনপ্রিয়। নিঃসন্দেহে ক্যারিয়ারের শ্রেষ্ঠ সময় পার করছি, এটা অস্বীকার করার উপায় নেই।’
‘থালাইভি’ সিনেমাটিতে তিনি তামিল নাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন। এতে তার জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...