ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট এলাকার বাইরে থাকা জমির মালিকদের জরিপ সম্পর্কে জানাতে বিডিএস’র প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ
  • প্রকাশিত : ২০২১-০৯-২৮
  • ৩১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী বছর (২০২২) জুন মাসের আগেই পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। 
আজ মঙ্গলবার সকালে নড়িয়ার মুলফৎগঞ্জ পদ্মা পাড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশ নিয়ে তিনি এ কথা বলেন। 
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান পদ্মা সেতু দৃশ্যমান। পদ্মা সেতু এখন আর কোন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।
পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের সভাপতিত্বে জন্মদিন পালন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান প্রমুখ।
প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত মিলাদ, দোয়া ও কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সহ¯্রাধিক ইমাম অংশগ্রহণ করেন।
এছাড়াও ভাঙ্গন থেকে রক্ষা পাওয়া ৫০টি জেলে নৌকা সুসজ্জিত হয়ে মুলফৎগঞ্জের পদ্মা পাড়ে জন্মদিন পালন অনুষ্ঠানে যোগদান করে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat