ব্রেকিং নিউজ :
২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়া থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেবেন ডিপজল শ্রীলংকার ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু তাবদাহ অব্যাহত থাকতে পারে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস ‘মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৯-২৯
  • ৪৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বীর মুক্তিযোদ্ধার কন্ঠে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার বেলা ১১টায় কাপ্তাই উপজেলা তথ্য অফিসের উদ্যোগে বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চবিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী। 
বক্তব্য রাখেন উপজেলা তথ্য অফিসার মো. হারুন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মাসুদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া ও কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন প্রমুখ। আলোচনাসভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat