ব্রেকিং নিউজ :
বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় মিয়ানমারের নেত্রী অং সান সুচি
  • প্রকাশিত : ২০২১-০৯-২৯
  • ৪৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি  বলেছেন,  বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাঙালীর সমৃদ্ধির পথে এগিয়ে চলার একমাত্র বাতিঘর। তিনি বলেন, ‘ পাহাড়সম ষড়যন্ত্র ও মৃত্যুভয়কে উপেক্ষা করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তার কর্মগুণে, যোগ্য নেতৃত্ব দিয়ে আজ বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন। কোনদিনই সাড়ম্বরে পালন করেননি নিজের জন্মদিন। এবারও তাই। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যে বাঙালীর সমৃদ্ধির পথে এগিয়ে চলার একমাত্র বাতিঘর। এ দেশের কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন।’ প্রতিমন্ত্রী  মঙ্গলবার কানাডার ভ্যানকুভারে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত মতবিনিময় সভা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মুরাদ হাসান বলেন, স্বাধীনতাবিরোধীরা যতই ষড়যন্ত্র করুক, মুক্তিযুদ্ধের সপক্ষের সকল শক্তি আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশ সামনের দিকে এগিয়ে যাবেই, কেউই সে পথে বাধা হতে পারবে না।  বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী নূর চৌধুরীর বিচারের রায় কার্যকর করার জন্য কানাডায় অবস্থানরত প্রবাসী বাঙালিদের অগ্রণী ভূমিকা রাখতে  উদাত্ত আহ্বানও জানান তিনি।  প্রতিমন্ত্রী  বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আমরা এখন উন্নয়নের মহাসড়কের যাত্রী। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমাদের প্রত্যেককে যে যেখানে আছি সেখান থেকে নিজ নিজ দায়িত্ব-কর্তব্য সুষ্টভাবে সম্পন্ন করতে হবে। সবার মিলিত প্রচেষ্টায় আমরা এগিয়ে যাব।
 শেখ হাসিনার বাংলাদেশে দুর্নীতি, জঙ্গীবাদ, মৌলবাদ চলবে না জানিয়ে  মুরাদ হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মাটি থেকে এসব অপশক্তিকে উৎখাত করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ করতে পারবো । তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ ও মহান মুক্তিযুদ্ধের সুমহান চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat