ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 12/10/2021 04:28 PM
  • 3 বার পঠিত

কন্যাসন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী-মডেল নাজিরা আহমেদ মৌ। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ১১ অক্টোবর রাত ১০টা ৫৪ মিনিটে প্রথমবার ফুটফুটে সন্তানের মা হন মৌ। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরা মৌ নিজেই।
জানা গেছে, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।নির্ধারিত সময়ের ২৪ দিন আগের সিজারের মাধ্যমে জন্ম হয় কন্যা মাইরা রহমানের।তবে হাসপাতালে তাদের দুই/তিন দিনের মতো থাকা লাগবে হাসপাতালে।মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
চলতি বছরের ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি ঘরোয়া আয়োজনে রেস্তোরাঁয় বিয়ে হয় নাজিরা মৌয়ের। তার স্বামী নাম মিজানুর মুরাদ রহমান পেশায় ব্যবসায়ী। তিনি থাকেন যুক্তরাজ্যে।
২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এর পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি।
মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন রুপালী পর্দায়ও।নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তাও পান এই গ্ল্যামারকন্যা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...