ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 12/10/2021 07:51 PM
  • 6 বার পঠিত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ড. ইনামুল হকের মৃত্যু জাতির সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি। তার মতো গুণী মানুষের হঠাৎ প্রস্থান সত্যিকার অর্থেই জাতির জন্য বেদনার। 
আজ কেন্দ্রীয় শহিদ মিনারে সদ্যপ্রয়াত বরেণ্য নাট্যব্যক্তিত্ব ড. ইনামুল হকের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘কিছুদিন আগেও তার সাথে আমার কথা হয়েছিল। তার সাথে বহু কাজে আমি যুক্ত ছিলাম। তার এই মৃত্যু জাতির সাংস্কৃতিক অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি।’ ড. হাছান ড. ইনামুল হকের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং প্রয়াতের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।
মন্ত্রী বলেন, ড. ইনামুল হক ছিলেন একাধারে শিক্ষাবিদ, অভিনেতা, নাট্য পরিচালক ও প্রযোজক। তিনি অত্যন্ত সজ্জন মানুষ ছিলেন। তিনি দীর্ঘ ৪৭ বছর বুয়েটে শিক্ষকতার পাশাপাশি বহু কালজয়ী নাটকের ¯্রষ্টা ও অভিনেতা হিসেবে একইসাথে চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে আমাদের নাট্য ও চলচ্চিত্র অঙ্গনকে সমৃদ্ধ করেছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...