ব্রেকিং নিউজ :
শেখ রাসেল অ-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন ওয়ারি থানা ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামাতকে প্রতিরোধের আহবান ওবায়দুল কাদেরের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান রাজধানীসহ সারাদেশে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব চট্টগ্রাম নগরের দেবপাহাড় বস্তিতে আগুনে পুড়েছে ১৫ বসতঘর ঝিনাইদহ মুসা মিয়া বুদ্ধি বিকাশ বিদ্যালয়ে ৪টি ল্যাব উদ্বোধন টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী কৃষি উন্নয়নের মাধ্যমে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 12/10/2021 07:55 PM
  • 3 বার পঠিত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশ সকল ধর্মের মানুষের জন্য একটি সম্প্রীতির দেশ। এখানে সকলেই তাদের নিজের ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারে। 
আজ মঙ্গলবার কুষ্টিয়া কেন্দ্রীয় গোপীনাথ জিউর মন্দিরে শারদীয় দুর্গোৎসবের সপ্তমীতে তিনি নগদ অর্থ ও উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
মাহবুব উল আলম হানিফ বলেন, কেননা বর্তমান সরকার বিশ^াস করে ধর্ম যার যার উৎসব সবার। শেখ হাসিনা দেশে সকল ধর্মের মানুষের জন্য একটি সৌহাদ্র পুর্ণ বন্ধন তৈরি করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোন প্রকার সাম্প্রদায়িক উসকানিমুলক কর্মকান্ডকে প্রশ্রয় দেয়া হবেনা বলে তিনি হুসিয়ারি উচ্চারণ করেন। 
জেলা পূর্জা উদযাপন কমিটির সভাপতি এ্যাডভোকেট অনুপ কুমার নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন। সভা শেষে বিভিন্ন পুজা কমিটির হাতে নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...