ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-০৫
  • ৬২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মো. মুরাদ হাসান বলেছেন, টরন্টোতে বসবাসরত বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী নূর চৌধুরীকে তার জীবদ্দশায় বাংলাদেশের মাটিতে সাজা ভোগ করতেই হবে। কানাডা সরকারের কাছে সর্বশেষ তথ্য অনুযায়ী নুর চোধুরী শরণার্থী হিসেবে এদেশে আশ্রয় নিয়েছে।
কানাডায় এগার দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরে সচিবালয় তার অফিসকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
কানাডায় অবস্থানকালে প্রতিমন্ত্রী বাংলাদেশ টেলিভিশনের উদ্যোগে কানাডায় রাইয়ারসন ইউনিভার্সিটিতে ডিজিটাল কমিউনিকেশন এন্ড ম্যাস মিডিয়া  শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন। মতবিনিময় সভায় রাইয়ারসন ইউনিভার্সিটির ফ্যাকালটি চেয়ারম্যান, কানাডার প্রধানমন্ত্রীর দপ্তরের পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কার্মকর্তারা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বাংলাদেশ টেলিভিশনের ডিজিটাল কার্যক্রম কিভাবে দেশ ব্যাপি পরিচালিত হচ্ছে এবং বিগত ১২ বছরে বাংলাদেশ কিভাবে ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত হলো এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরে তথ্য
বলেন, ‘পৃথিবীর সকল দেশেই সরকার বিরোধী একটি গোষ্ঠী সক্রিয়, তাদের কাজ গুজব ছড়িয়ে সরকারকে বিব্রত এবং দেশের ভাবমুর্তি নষ্ট করা। আমাদের দেশের কিছু স্বাধীনতা বিরোধী গোষ্ঠি বিদেশে বসে দেশের বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে, দেশের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করছে।’
জাতিসংঘের সাধারণ পরিষদে এ নিয়ে সতের বার ভাষণ দিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ১৯৭৪ সালের ২৫ সেপ্টেম্বর আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের জনগণের পক্ষ থেকে এ মঞ্চে দাঁড়িয়ে সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দিয়েছিলেন।
তথ্য প্রতিমন্ত্রী বলেন; বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন; আর তাকে রক্ষার দায়িত্ব পালন করছেন জননেত্রী শেখ হাসিনা। তার স্বদেশ প্রত্যাবর্তনের ধারাবাহিকতাতে এরশাদের পতন হয়, বিএনপি-জামায়াতের মুখোশ উন্মোচন হয় এবং বঙ্গবন্ধু হত্যার বিচারের রুদ্ধ দ্বার খোলে। বাংলাদেশ এখন স্বপ্ন দেখে আগামীর উন্নত সৃমদ্ধশালী দেশের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat