ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 15/10/2021 12:50 PM
  • 20 বার পঠিত

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন নন-কভিড সংক্রমণ জনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। এক মুখপাত্র বৃহস্পতিবার সন্ধ্যায় এ কথা জানান। ক্লিনটনের চিকিৎসক বলেছেন এটি রক্তজনিত সংক্রমণ।
এ্যাঙ্গুয়েল ইউরেনা এক টুইটে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ক্লিনটনকে (৭৫) দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় ইরভিন হসপিটালে ভর্তি করা হয়েছে।বিস্তারিত কিছু না জানিয়ে তিনি বলেছেন, ক্লিনটনের নন-কভিড সংক্রমণ রয়েছে। তিনি সুস্থ রয়েছেন এবং তিনি ডাক্তার, নার্স ও হাসপাতাল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ার ইরভিন মেডিকেল সেন্টার ক্লিনটনকে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে।১৯৯৩ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের ৪২ তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন বিল ক্লিনটন।২০০৪ সালে ৫৪ বছর বয়সে হৃদরোগের কারণে ক্লিনটনের বাইপাস অপারেশন হয়। হার্টের সমস্যার কারণে ২০১০ সালে আবারো তার সার্জারি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...