ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 15/10/2021 04:29 PM
  • 25 বার পঠিত

পাবনা-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের ঈশ্বরদী আওতাপাড়ায় শুক্রবার সকালে ব্যাটারি চালিত অটোভ্যান, মোটরসাইকেল ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।
নিহতরা হলেন- অটোভ্যান চালক ঈশ^রদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহ’র ছেলে সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা শহরের ছাতিয়ানী মধ্যপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)।ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, পাবনা থেকে পাকশীর রুপপুরের দিকে যাচ্ছিল ব্যাটারি চালিত অটোভ্যান ও মোটরসাইকেল। আর রুপপুরের দিক থেকে পাবনার দিকে যাচ্ছিল একটি ট্রাক। সকাল সাতটার দিকে পাবনা-ঈশ^রদী আঞ্চলিক সড়কের ঈশ্বরদী আওতাপাড়ায় এলাকার একটি মোড়ে পৌঁছামাত্র মোটরসাইকেল ও অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যায়। মোটরসাইকেল চালককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক, ভ্যান, মোটরসাইকেল জব্দ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...