ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 15/10/2021 06:10 PM
  • 20 বার পঠিত

সেকেন্ড ইউনাইটেড নেশনস গ্লোবাল সাস্টেইনেবল ট্রান্সপোর্ট কনফারেন্সে বিশ্ব নেতৃবৃন্দের সাথে অনলাইনে অংশ নেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 
প্রতিমন্ত্রী গতরাতে অনলাইন প্লাটফর্মে যুক্ত হয়ে বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করে দেশকে গৌরবান্বিত করেন। চীনের রাজধানী বেইজিংয়ে ১৪-১৬ অক্টোবর আন্তর্জাতিক এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে চীনের প্রেসিডেন্ট শি জিনপিং, রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন, জাতিসংঘের মহাসচিব এন্তেনীয় গুতারেস, তুর্কমিনিস্তান, পানামা ও ইথিওপিয়ার প্রেসিডেন্ট এবং নেদারল্যান্ডসের প্রধানমন্ত্রীসহ বিশ্বের ১০০টি সরকার ও রাষ্ট্রপ্রধান এবং প্রতিনিধি অংশ নেয়। চীন এ কনফারেন্সের ফোকাল পয়েন্ট হিসেবে যাবতীয় কার্যক্রম করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...