• প্রকাশিত : ২০২১-১০-১৯
  • ৪০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করছে। তারা আমাদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি। স্বাধীনতার প্রত্যক্ষ বিরোধীতাকারী সেই অপশক্তিরাই দেশকে তাদের সাধের পাকিস্তানের মতো একটা অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্র করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে।
আজ বিকেলে গাজীপুর সার্কিট হাউস প্রাঙ্গণে প্রস্তাবিত গাজীপুর কালেক্টরেট হাই স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। 
এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল,জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হোসেন, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, জেলা প্রশাসকের নেতৃত্বে সার্কিট হাউজ প্রাঙ্গণে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের গাজীপুর কালেক্টরেট হাই স্কুল প্রতিষ্ঠা শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখবে। আগামী দিনে আমরা মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার স্বপ্ন দেখি এবং প্রত্যাশা করি। গাজীপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলো আশানুরূপ সাফল্য অর্জন করতে পারলে এলাকার শিক্ষার্থীদের ঢাকার ওপর নির্ভর  করতে হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat