ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 30/10/2021 10:13 PM
  • 27 বার পঠিত

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বাংলাদেশে বিনিয়োগের জন্য সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বাংলাদেশ কমিউনিটির উদ্যোক্তাদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে  প্রবাসী বাংলাদেশীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 
প্রবাসী কল্যাণ মন্ত্রী বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরা প্রদেশে বাংলাদেশ সমিতি আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
প্রবাসীদের জন্য বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরে ইমরান আহমদ বলেন, প্রত্যেক প্রবাসী ও তার পরিবারের সদস্যদের কল্যাণে কাজ করতে এই সরকার দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে বাংলাদেশের শিক্ষা কারিকুলাম অনুযায়ি প্রবাসেও শিক্ষা প্রসারের লক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের সন্তানদের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে বিভিন্ন দেশে স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়াও আরো অনেক উদ্যোগ বাস্তবায়নাধীন রয়েছে। 
শনিবার ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয, ওই মতবিনিময় সভায় বাংলাদেশী কর্মী ও ব্যবসায়ীরা মন্ত্রীর কাছে তাদের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং রেমিটেন্সে ২শতাংশ প্রণোদনা প্রদানের  জন্য সরকারকে ধন্যবাদ জানান।
সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর, এন আর বি (সি আই পি) এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান নাসির,কাউন্সিলর  (শ্রম) ফাতেমা জাহান প্রমুখ এ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...