ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 12/11/2021 08:35 PM
  • 14 বার পঠিত

আগামীকাল শনিবার (১৩ নভেম্বর) শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন। এ দিন ২৪ বছর পূর্ণ করবেন আরিয়ান। তবে এবারের জন্মদিনে থাকছে না কোনও বড়সড় উৎযাপন। সাদামাটা ভাবেই জন্মদিন পালন হবে আরিয়ানের। আর তার কারণ হল, গত কয়েকদিন আরিয়ান বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। তবে আরিয়ানের এবারের জন্মদিনে এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন বলিউড অভিনেত্রী ও শাহরুখ খানের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা।
শাহরুখ খানের সঙ্গে জুহির বন্ধুত্ব দীর্ঘ কালের। পেশার গণ্ডি পেরিয়ে একে অপরের পাশে থেকেছেন ব্যক্তি জীবনেও। মাদক-কাণ্ডে আরিয়ানের জামিনদার হয়েছিলেন এ অভিনেত্রী। শাহরুখ পুত্রকে জেল থেকে বের করতে এক লক্ষ টাকার বন্ডেও সই করেন তিনি। আরিয়ানকে নিজের ছেলের মতোই ভালবাসেন জুহি।
শাহরুখ পুত্রের জন্মদিন উপলক্ষে টুইটারে আরিয়ানকে লেখা শুভেচ্ছা বার্তায় জুহি লিখেছেন, ‘শুভ জন্মদিন আরিয়ান। এত বছর ধরে তোমার জন্য আমাদের শুভেচ্ছা একই রকম আছে। ঈশ্বর তোমাকে ভাল রাখুন এবং পথ দেখান। অনেক ভালবাসা রইল। তোমার নামে ৫০০টি গাছ লাগাবো আমরা।’ টুইটে এই পোস্টের সঙ্গে জুহি জুড়ে দিয়েছিলেন বেশ কয়েক বছর আগে তোলা একটি ছবি। তাতে জুহির দুই সন্তান জাহ্নবী এবং অর্জুনের সঙ্গে দেখা যাচ্ছে আরিয়ানকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...