ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 15/11/2021 07:02 AM
  • 10 বার পঠিত

পদ্মশ্রী পুরস্কার পাওয়ার পর কঙ্গনা রনৌতের করা ‘দেশের আসল স্বাধীনতা ২০১৪ সালে এসেছে’ মন্তব্য নিয়ে তোলপাড় গোটা দেশ। বেশিরভাগ মানুষই এখন কঙ্গনার বিপক্ষে কথা বলছেন। এবার কঙ্গনাকে নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত। সঙ্গে কঙ্গনাকে ‘গাদ্দার’ বলেও উল্লেখ করলেন রাখি।
কঙ্গনার সাক্ষাৎকারের একটি ভিডিও তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। তবে তা এডিট করে কঙ্গনার গলার আওয়াজের জায়গায় বসিয়ে দিয়েছেন কুকুরের ডাক। ক্যাপশনে লিখেছেন, ‘দেশের গাদ্দার দিদি’। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার পর তার দ্রুত ভাইরাল।
তবে, নেটিজেনদের একটা অংশ যেমন রাখির সঙ্গে সহমত পোষণ করেছেন, তেমনই কঙ্গনার পক্ষও নিয়েছেন। অনেকেই রাখিকে প্রশ্ন করেছেন, ‘ওর কাছে তো পদ্মশ্রী আছে, তোমার কাছে কী আছে যে তুমি ভেউ ভেউ করছো?’ যার জবাব দিতে শোনা যায় রাখি সাওয়ান্তকে। লেখেন, ‘ভিক্ষা করে পেয়েছে’।ইতিমধ্যে কঙ্গনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জমা পড়েছে। দাবি উঠছে অবিলম্বে ‘কেড়ে নেওয়া হোক পদ্মশ্রী’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...