ব্রেকিং নিউজ :
শিপ রিসাইক্লিং শিল্পে কমপ্লায়েন্স নিশ্চিতকরণে শিল্প সচিব ও যুক্তরাজ্যে নিযুক্ত হাইকমিশনারের আলোচনা বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো : রেহমান সোবহান শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব সরকারের বিবেচনাধীন বোতলজাত সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, খোলা তেল কমেছে ২ টাকা বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২১-১১-০৭
  • ৪১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি আজ রোববার এক বিবৃতিতে শ্রমিকলীগ নেতা জহিরুল ইসলাম সিকদার সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।  
বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ আজ যখন শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বিশ^সভায় একটি মর্যাদাশীল ও শান্তিপূর্ণ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হচ্ছে ঠিক সে সময় একটি চিহ্নিত মহল অশান্তি-অস্থিরতা এবং নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে সুপরিকল্পিতভাবে এই ধরনের ঘৃণ্য হামলা চালিয়েছে। বাংলাদেশ বিরোধী এই অপশক্তির লক্ষ্য হচ্ছে চলমান উন্নয়ন ও গণতন্ত্রকে বাধাগ্রস্ত করা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের সকল নাগরিকের সমান অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 
ওবায়দুল কাদের বিবৃতিতে জহিরুল ইসলাম সিকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে তিনি নিহতের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat