ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 17/11/2021 05:54 PM
  • 9 বার পঠিত

লিবীয় উপকূলে অভিবাসীদের বহনকারী একটি জাহাজ থেকে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। দমবন্ধ হয়ে তারা মারা গেছে বলে ধারনা করা হচ্ছে। 
দ্য ডক্টর্স উইদাউট বডার্স মঙ্গলবার এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
সংস্থা আরো বলেছে, তাদের উদ্ধারকারী জাহাজ জিও ব্যারেন্টস ৯৯ জনকে জীবিত উদ্ধার করেছে। 
তবে কাঠের জাহাজের একেবারে তলদেশ থেকে ১০ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। 
উল্লেখ্য, প্রতিবছর লিবিয়া ও তিউনিশিয়া থেকে হাজার হাজার লোক ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার চেষ্টা করে। এদের বেশিরভাগেরই গন্তব্য ইতালি।
জাতিসংঘের অভিবাসন সংস্থা আইওএম এর ফ্লাভিও ডি গিয়াকমো জানিয়েছেন, চলতি বছর বিপদজনক এই রুটে ভূমধ্যসাগর পাড়ি দিতে গিয়ে ১,২৩৬ জন প্রাণ হারিয়েছে। গত বছর একইসময়ে মারা গিয়েছিল ৮৫৮ জন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...