ব্রেকিং নিউজ :
অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন প্রায় সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা বার্সেলোনায় থাকছেন জাভি ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের ‘কালো দিবস’ ঘোষণা রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে
  • প্রকাশিত : ২০২১-১১-০৮
  • ৭৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের দর্শকদের বহুবার মুগ্ধ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। তার অভিনয় বহুল প্রশংসিত হয়েছে দর্শক থেকে সমালোচক মহলে। এবার আলিয়া হলিউডের পাড়ি দেওয়ার জন্য মার্কিন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এন্ডেভার এর সঙ্গে চুক্তিপত্রে সই করেছেন।
সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই প্রথম হলিউড ছবির নাম ঘোষণা করবেন অভিনেত্রী। ২০২২-এ এই ছবির ঘোষণা করতে পারেন আলিয়া। বেশ কয়েকটি চিত্রনাট্য পড়েছেন আলিয়া তার মধ্যে কয়েকটি বেশ পছন্দও হয়েছে তার। আর তাই সব মিলিয়ে বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া নিয়ে বেশ উচ্ছসিত তিনি।
আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, হলিউডে জেনিফার লরেন্সকে খুব পছন্দ আলিয়ার। ছবিতে তিনি যে ধরনের চরিত্রে অভিনয় করেন, তেমনই কিছু চাইছেন বলি অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই হলিউডে পাড়ি দেওয়ার পরিকল্পনায় রয়েছেন আলিয়া। তবে কোন ছবি করবেন, তা নিয়ে ভাবনা চিন্তায় রয়েছেন তিনি। আমেরিকায় উইলিয়াম মরিস এন্ডেভার একটি নামকরা সংস্থা। এই সংস্থার থেকেই উঠে এসেছেন এমা স্টোন, গাল গ্যাডট, চার্লিজ থেরন এবং অন্যান্যরা।
সম্প্রতি জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর শেষ হতেই আবার এক নতুন যাত্রার কথা তিনি জানালেন। একদিকে হলিউডে কাজ করার অদম্য ইচ্ছা আবার একই সঙ্গে দেশে সদ্য প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন আলিয়া।
সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’-এ সহ প্রযোজক হিসাবে রয়েছেন অভিনেতা শাহরুখ খান। ছবিটিতে অভিনয়ও করছেন আলিয়া। এ ছাড়াও দীর্ঘ পাঁচ বছর পর আলিয়াকে নিয়েই পরিচালনায় নামছেন করণ জোহর। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat