ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/11/2021 03:54 PM
  • 11 বার পঠিত

দুই ম্যাচের নিষেধাজ্ঞার কারনে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে এসি মিলানের বিপক্ষে মাঠে নামতে পারবেন না এ্যাথলেটিকো মাদ্রিদের তারকা স্ট্রাইকার আঁতোয়ান গ্রীজম্যান। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
গত মাসে লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে ৩-২ গোলের পরাজয়ের ম্যাচটিতে লাল কার্ড পেয়েছিলেন ফরাসী তারকা গ্রীজম্যান। যে কারনে শাস্তি স্বরুপ তাকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়। এরপর লিভারপুলের বিপক্ষে ফিরতি লেগে ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে ছিলেন না গ্রীজম্যান। একই কারনে আগামী ২৪ নভেম্বর মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও তাকে পাচ্ছেনা এ্যাথলেটিকো। 
ইতোমধ্যেই বি-গ্রুপের শীর্ষ দল হিসেবে লিভাপুলের নক আউট পর্ব নিশ্চিত হয়েছে। এ্যাথলেটিকোর থেকে এক পয়েন্ট এগিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে পোর্তো। ১ পয়েন্ট নিয়ে এ্যাথলেটিকোর থেকে ৩ পয়েন্ট পিছিয়ে তলানিতে রয়েছে মিলান। 
গত গীষ্মে বার্সেলোনা থেকে ধারে এ্যাথলেটিকোতে যোগ দেয়া এই ফরোয়ার্ড গত ৬ ম্যাচে করেছেন ৫ গোল। ওয়ান্ডা মেট্রোপলিটানোতে লিভারপুলের বিপক্ষে পরাজয়ের ম্যাচটিতে তিনি দলের হয়ে দুই গোল করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...