ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/11/2021 04:06 PM
  • 13 বার পঠিত

কিছুদিন আগে বিবাহ বিচ্ছেনদ হয়েছে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। জনপ্রিয় এই অভিনেত্রী সিনেমার একটি আইটেম গানের পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন প্রায় পৌনে দুই কোটি টাকা! ‘পুষ্প: দ্য রাইজ পার্ট ওয়ান’ নামে অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন সুকুমার। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
প্রতিবেদনে বলা হয়, সেই গানের শুট হবে মাত্র ৪দিন। হায়দরাবাদের বিখ্যাত রামোজি রাও ফিল্মসিটির বিশেষ সেটে। এই এক গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা।
এই চারদিন গানের শুট করতে সামান্থা পারিশ্রমিক হাঁকিয়েছেন ১ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশের মুদ্রায় পৌনে ২ কোটি টাকার বেশি), যা ট্যাক্স ও অন্যান্য খরচ মিলে ২ কোটি রুপি ছাড়াবে।
বহুল প্রতীক্ষিত ‘পুষ্প: দ্য রাইজ পার্ট ওয়ান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ১৭ ডিসেম্বর। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় স্টাইলিশ সুপারস্টার খ্যাত অভিনেতা আল্লু অর্জুন। এছাড়া আছেন ফাহাদ ফাসিল ও রশ্মিকা মন্দানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...