ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/11/2021 05:07 PM
  • 9 বার পঠিত

করোনার টিকা পেয়ে আনন্দিত কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থীরা। আজ কলেজের ১০৫১ জন এইচএসসি পরীক্ষার্থী পেয়েছে করোনার ফাইজারের টিকা। সকাল ৯টায় পরীক্ষা ভবনে টিকা দান কার্যক্রম অনুষ্ঠিত হয়। তখন থেকেই ভিড় জমে শিক্ষার্থীদের। হাসি মুখে টিকা গ্রহণ করে অনেকেই আড্ডায় মেতে উঠেন কলেজ ক্যাম্পাসে। শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয় কলেজ ক্যাম্পাস।
টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, যুগ্ম সম্পাদক ইউনুস মিয়া প্রমুখ।
ফারজানা আক্তার নামের এক শিক্ষার্থী বলেন, আমাদের জন্য এ বিশেষ ব্যবস্থার আয়োজন করার জন্য কলেজ প্রশাসনকে ও জেলা সিভিল সার্জনকে ধন্যবাদ। আমিসহ আমার প্রায় সকল সহপাঠীরাই টিকা নিয়েছি। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান জানান, ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক শাখার ১২৬৫ জন শিক্ষার্থীর মধ্যে আজকের একদিনে টিকা নিয়েছে ১০৫১ জন। এছাড়াও আমাদের শিক্ষার্থীদের ৭০ থেকে ৭৫ জন আমাদের জানিয়েছেন তারা আগেই বিভিন্ন স্থানে টিকা গ্রহণ করেছেন। আমরা আমাদের প্রায় সকল শিক্ষার্থীকে টিকা দিতে পেরেছি এটা আমাদের একটা বড় সফলতা।
কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাজাহান বলেন, শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপের মাধ্যমে জানানো হয়েছে। এছাড়া কলেজের নিজস্ব ওয়েবসাইটে টিকা গ্রহণের সকল তথ্য জানানো হয়েছে। তারপরও যদি কেউ না জেনে নির্ধারিত সময়ে টিকা নিতে না পারেন তবে নভেম্বরের ২৫ তারিখের মধ্যে এসে আবেদন করে টিকা নিতে পারবেন।
জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন জানান, সবাই ফাইজারের টিকা নেবেন। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কেন্দ্রে আপাতত ১০ টি বুথ থেকে পরীক্ষার্থীরা টিকা নেবেন। প্রয়োজনে তা বাড়ানো হবে।
উল্লেখ্য, কুমিল্লার ১৫৬ শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৪১ হাজার এইচএসসি পরীক্ষার্থী পাবেন করোনার টিকা। আজ থেকে ৮ দিনের এ কর্মসূচির প্রথম দিন শেষ হয়েছে। তারই ধারাবাহিকতায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ১০৫১ জন শিক্ষার্থীকে টিকা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...