ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/11/2021 05:52 PM
  • 11 বার পঠিত

কুমিল্লা (দক্ষিণ) জেলার সদর দক্ষিণে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি বাজারজাতকরণ এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মেসার্স রেহানা ওয়েল মিল নামে তেল কারখানা ও খাদিজা ফুড প্রোডাক্ট এ দুই প্রতিষ্ঠান জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ সকাল ১০টায় উপজেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় কারখানা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন বিএসটিআই কুমিল্লার ফিল্ড অফিসার শহিদুল ইসলাম, ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করে সদর দক্ষিণ থানার এএসআই আশরাফসহ তার সঙ্গীয় ফোর্স।
এ বিষয়ে বিএসটিআই ফিল্ড অফিসার শহিদুল ইসলাম বলেন, প্রতিষ্ঠান দুইটি বিএসটিআইয়ের লোগো ব্যবহার করেন যার কোন অনুমতি নাই, মেয়াদ উর্ত্তীণ মালামাল ব্যবহার, নোংরা পরিবেশের কারণে জরিমানা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট ও কেকসহ বিভিন্ন খাদ্যপণ্য তৈরি করে আসছিল। যা স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। উপযুক্ত প্রমাণ পাওয়ায় বিএসটিআই আইনে কারখানার মালিকদের ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করে এবং আগামী এক মাসের মধ্যে কার্য পরিবেশ উন্নত করার জন্য সময় বেঁধে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...