ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/11/2021 10:31 PM
  • 13 বার পঠিত

নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা এবং মুক্তিযুদ্ধের চেতনা বিকাশের লক্ষ্যে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দিনব্যাপী জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলার সাঁথিয়া উপজেলার সাঁথিয়া মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণ ও কুইজ প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। সিনিয়র তথ্য অফিসার মো. সামিউল আলমের সভাপত্বিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁথিয়া ডিগ্রী কলেজ অধ্যক্ষ মো. আ. মালেক। আলোচক হিসেবে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ এবং সদস্য মুক্তিযোদ্ধা সদস্য বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করার পাশাপাশি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট, মহান মুক্তিযুদ্ধে জেলায় বিশেষ করে সাঁথিয়া ও বেড়া উপজেলায় সংঘঠিত যুদ্ধের বর্ণনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...