ব্রেকিং নিউজ :
কার্যকরভাবে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য ইরানী কূটনীতিকের আহ্বান প্রধানমন্ত্রীর নির্দেশে শিগগিরই বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে যদি স্লো পয়জনিং করা হয় তাহলে হুকুমের আসামী হবেন ফখরুল : ওবায়দুল কাদের সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ : নৌপরিবহন প্রতিমন্ত্রী সিলেটকে চিকিৎসা সেবার অন্যতম কেন্দ্রবিন্দুতে পরিণত করা হবে : পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু করোনায় চট্টগ্রামে নতুন ৫ জন শনাক্ত বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করেছিল: প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 24/11/2021 02:59 PM
  • 8 বার পঠিত

ভোলা জেলার সদর উপজেলায় আজ অস্বচ্ছল ৫০ জন প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমানের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ হাজ্বী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন, দৌলতখান উপজেলা সহকারী সমাজসেবা অফিসার হুমায়ুন কবির।
সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন জানান, জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন ও ভোলা সদর উপজেলা পরিষদ তহবিল থেকে প্রাপ্ত প্রায় প্রতিটি হুইল চেয়ারের মূল্য ৬ হাজার ৮’শ টাকা করে। চেয়ারপ্রাপ্ত একাধিক ব্যক্তি জানিয়েছেন, চেয়ার পাওয়ার ফলে সমাজে তাদের মূল্যায়ন ও মর্যাদা বৃদ্ধি পাবে। অনুষ্ঠানে প্রতিবন্ধী ব্যক্তিদের পাশাপাশি তাদের সাথে স্বজনরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...